বেনামী তুমি
- মোমারসা - কারুকাব্য-২ ১১-০৫-২০২৪

তোমার অস্তিত্ব আমার স্তরে স্তরে;
তুমি বেনামী-
আমার নিঃশব্দে মোড়ানো রক্তক্ষরণে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।